কলারোয়ায় শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নবীন বরণে দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত

সরদার কালাম(কলারোয়া)প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের নবীনবরণে দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

(২৭শে জানুয়ারি)শনিবার সকালে উপজেলা দেয়াড়ার খোরদো বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় ও দেয়াড়া মাধ্যমিক বিদ্যালয়ে ওই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলার খোরদো বাজারস্থ বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে ও শিক্ষক মোঃ অহিদুজ্জামান (অসিমের)পরিচালনায় সকল শিক্ষক,শিক্ষার্থী,কর্মচারী,কর্মকর্তাদের উপস্থিতিতে বিদ্যালয়ের এসএসসি বিদায়ী শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠানসহ ২৬শে জানুয়ারি শুক্রবার জুম্মাবাদ খোরদো বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের কর্মচারী রজবালীর মৃত্যুতে শোক প্রকাশ ও তার বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া পরিচালনা করেন,খোরদো বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মাওঃ মোঃ আমির হোসেন ।

এদিকে দেয়াড়া মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও জেলা পরিষদ সদস্য মতিয়ার রহমান গাজীর সভাপতিত্বে ও শিক্ষক মোস্তফা হোসেন বাবলুর পরিচালনায়-বিদায়ী অনুষ্ঠানে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবেন্দ্র নাথ দাসসহ বিদ্যালয়ের শিক্ষক,কর্মকর্তা,কর্মচারী,অভিভাবক,
শিক্ষার্থীদের উপস্থিতিতে পরীক্ষার্থীদের উদ্দেশ্য শিক্ষায় মনোযোগী হতে-সমাপনী বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য গাজী মতিয়ার রহমান।

কালাম সর্দার

কলারোয়া (সাতক্ষিরা ) প্রতিনিধি, দীর্ঘদিন থেকে সাংবাদিকতা পেশার সাথে জড়িয়ে আছেন। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশই তাঁর লক্ষ্য এবং এ বিষয়ে তিনি অনেক সচেতন।