কলারোয়ায় রাসেলের চিকৎসায় অর্থ সংগ্রহে সহপাঠী বন্ধুদের চিত্র প্রদর্শনী

নিজস্ব প্রতিবেদক :
সাতক্ষীরার কলারোয়ার রাসেল নামক এক শিক্ষার্থীর চোখ রক্ষার্থে অর্থ সংগ্রহের জন্য এক মহৎ উদ্দোগ হাতে নেয় তার বন্ধু ও সহপাঠী শিক্ষারা।

২৯মার্চ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলে অনুষ্ঠিত হয়ে গেলো পাইলট হাইস্কুলের ছাত্র নাইম হাসান শাওন ও প্রাপ্তির চিত্র প্রদশর্নী।বন্ধু ও সহপাঠি আয়োজিত ওই প্রদর্শনী উদ্বোধন করেন গার্লস হাইস্কুলের প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব। পরে দর্শনার্থী হিসেবে ওই স্কুলটির ছাত্রীরা নামমাত্র ১০টাকার বিনিময়ে শুভেচ্ছা টিকিট সংগ্রহ করে কয়েক শতাধিক চিত্র অবলোকন করেন।

এর আগে গত ২৭ তারিখে কলারোয়া মডেল হাইস্কুলে অনুষ্ঠিত হয় নাঈম হাসান শাওনের একক চিত্র প্রদশর্নী। ওই প্রদর্শনী থেকেও প্রাপ্ত টাকা রাসেলের চিকিৎসার জন্য প্রদান করা হয়।খোঁজ নিয়ে জানা যায়- পাইলট হাইস্কুলের এসএসসি ব্যাচ ২০১৮ এর শিক্ষার্থী নাঈম হাসান শাওনের উদ্যেগে এটি পরিচালিত হচ্ছে। উক্ত ব্যাচের ইসমাঈল, শান্ত, রাসেল, প্রণয়, মাহফুজ, হাসান, রিফাত, নন্দ, নির্জন, আযাদ, প্রিমা ও ৮ম শ্রেণীর ক্ষুদে শিল্পী শোহানা আসরাফ প্রাপ্তিও মহতি এ আয়োজনে উপস্থিত ছিল।

অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীরা বিপুল উৎসাহের সাথে অংশ নেয়। অনুষ্ঠান দুটি নাঈমের রং-পেন্সিল গ্রুপ তত্বাবধায়নে আনা হয়েছে ।

কালাম সর্দার

কলারোয়া (সাতক্ষিরা ) প্রতিনিধি, দীর্ঘদিন থেকে সাংবাদিকতা পেশার সাথে জড়িয়ে আছেন। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশই তাঁর লক্ষ্য এবং এ বিষয়ে তিনি অনেক সচেতন।