তত্ত্বাবধায়ক সরকার মারা গেছে, জানাজা এবং চল্লিশাও হয়েছে – স্বাস্থ্যমন্ত্রী নাসিম

এম নজরুল ইসলাম, বগুড়া:
তত্ত্বাবধায়ক সরকার মারা গেছে, তার জানাজা এমনকি চল্লিশাও হয়েছে, আর জীবিত হবে না বলে মন্তব্য করেছেন ১৪ দলের মূখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মাদ নাসিম।
রোববার বগুড়ার শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় রুপান্তরিত ও ট্রমা সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমরা খালি মাঠে গোল দিতে চাই না। আগামী ডিসেম্বরের নির্বাচনে ফাইনাল খেলা হবে, সাহস থাকলে মাঠে আসুন। বিএনপি নেত্রী থাকে জেলে আর নেতাকর্মীরা নাকে তেল দিয়ে ঘুমায়। দলের পল্টন কার্যালয়ে এসি রুমে বসে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে দায় সাড়া রাজনীতি করছে। বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টি করে দেশে ধংসযজ্ঞ চালিয়েছে। আর আওয়ামীলীগ দেশের উন্নয়ন করেছে। বর্তমান সরকারের উন্নয়ন সবার সামনে দৃশ্যমান।
শেরপুর-ধুনট-নির্বাচনী এলাকার সংসদ সদস্য হাবিবর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বগুড়া জেলা প্রশাসক মোহাম্মদ নুরে আলম সিদ্দিকী, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, বগুড়া বিএমএর সভাপতি ডা. মোস্তফা আলম নান্নু, শেরপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সাত্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল কাদের প্রমুখ।
অনুষ্ঠানে সঞ্চালনা করেন শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়া।

এম. নজরুল ইসলাম

বগুড়া জেলা প্রতিনিধি, দীর্ঘদিন থেকে সাংবাদিকতা পেশার সাথে জড়িয়ে আছেন। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশই তাঁর লক্ষ্য এবং এ বিষয়ে তিনি অনেক সচেতন।