দয়া’র গানের মডেল নবাগত রুপা, থাকতে পারেন হিরো আলমও !

সাংস্কৃতিক মঞ্চে নিজের কন্ঠে ‘ও সোনারে’ গান গেয়ে আলোচনায় আসেন গনমাধ্যমকর্মী নয়ন দয়া। বগুড়া জেলা পুলিশ সহ বিভিন্ন উপজেলা ও থানা প্রশাসন আয়োজিত মঞ্চে ‘গ্রামেগঞ্জে গেলে শুনি, ম্যাজিস্ট্রেট শামছুল, কোটি টাকার টেন্ডার এবং মিনিস্টার’ এই চারটি গানেই ব্যাপক দর্শক প্রিয়তা পেয়ে যান। দেশের বিভিন্ন জেলায় বিনোদন মঞ্চে ‘আছেন আমার মিনিস্টার’ গানটি গেয়েছেন তিনি। মিনিস্টার দয়া নামেও পরিচিতি পেয়েছেন নবাগত এই গায়ক।

এবার নিজের লেখা ‘মধুসুদন মধুমেলায় তোমার সঙ্গে ছিল হিরো আলম, ও রুপালী ও রুপা, মঞ্চে সেদিন দিলে তুমি ঝাকানাকা’ নিজের কন্ঠেই গাইবেন নবাগত গায়ক ‘নয়ন দয়া খ্যাত নজরুল ইসলাম’। তিনি জাতীয় দৈনিক সহ অনলাইন গনমাধ্যমে কর্মরত সংবাদকর্মী।

যশোরের মধুমেলায় বিনোদন মঞ্চের দর্শক মাতানো একটি নাচকে লক্ষ্য করে গান লিখেছেন নবাগত এই গায়ক। গানের একটি লাইনে বর্তমান সময়ে ব্যাপক আলোচিত হিরো আলম ও নবাগত মডেল রুপালী রুপার নাম উঠে এসেছে। যেকারণে নয়ন দয়ার গানের মডেল হতে পারেন হিরো আলম ও রুপা। মডেল থাকবেন ‘দয়া’ নিজেও।

আগামী ১৫ ফ্রেব্রুয়ারীতে গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে উন্মুক্ত করা হবে জানিয়ে নবাগত গায়ক নয়ন দয়া বলেন, গানটিতে মডেল হিসেবে হিরো আলম এবং রুপা থাকবে, এটা আমি প্রত্যাশা করছি। রেকর্ডিং প্রস্তুতি নিয়েছি। গানটি হিরো আলম ও রুপাকে ঘিরে। এই গান দর্শকদের কাছে গ্রহনযোগ্যতা পাবে, এটা আমার বিশ্বাস।

নয়ন দয়া’র গানে মডেল হিসেবে থাকবেন কি-না প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, সে আমার খুব প্রিয় মানুষ। বন্ধুও বলতে পারেন। সে চাইলে মডেল হবো।

নবাগত মডেল ও অভিনেত্রী রুপালী রুপা বলেন, হিরো আলমের সাথে জুটি হয়ে কাজ করেছি। এই গান যেহেতু আমাদেরকে ঘিরে, আমি মডেল হতে রাজি আছি। থাকবে হিরো আলম, নাচবো আমি।

এদিকে, নয়ন দয়া’র বেশ কয়েকটি গান রেকর্ডিং এর অপেক্ষায় রয়েছে। অধিকাংশ গানে গীতিকার ও গল্পকার ‘রুদ্র আমিন’ রয়েছেন। তিনিও গনমাধ্যমে কর্মরত সংবাদকর্মী।

রুদ্র আমিন জানান, নবাগত গায়ক নয়ন দয়ার কন্ঠ আমাকে মুগ্ধ করেছে। দয়া’র সাথে গত রবিবার আমার চুড়ান্ত বৈঠক হয়েছে। প্রায় ১৫টি গান রেকর্ডিং এর অপেক্ষায় রয়েছে। দু-একদিনের মধ্যে রেকর্ডিং কাজ শুরু হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।