মা-মেয়ে সংরক্ষিত আসনে পৌর কাউন্সিলর প্রার্থী!

এবারের আসন্ন পৌর নির্বাচনে চশমা প্রতীক পেয়েছেন ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে দু’বার বিপুল ভোটে নির্বাচিত সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর প্রার্থী শিউলী চৌধুরী।

অপরদিকে তার মেয়ে নুসনাত আরা প্রিয়াও ঈশ্বরগঞ্জ পৌরসভার সংরক্ষিত আসনে নারী কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি পেয়েছেন আংটি প্রতীক।

সোমবার (১১ জানুয়ারি) গৌরীপুর পৌরসভার মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত আসনে কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ প্রদান করেন রির্টানিং অফিসার মোঃ আবদুর রহিম,উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ ও উপজেলা নির্বাচন অফিসার সজল চন্দ্র সরকার।

জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌরসভার সংরক্ষিত আসন-১ (১নং, ২নং ও ৩নং ওয়ার্ড) নুসনাত আরা প্রিয়া প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি দত্তপাড়া গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী। দাম্পত্য জীবনের দুই ছেলে আর এক কন্যা সন্তানের জননী তিনি। নিজ সংসার গুচিয়ে মানুষের সেবায় নিবেদিত প্রিয়া চৌধুরী।শৈশব থেকে অন্যের সুখ-দুঃখের সারর্থী প্রিয়া। করোনাকালীন দুর্যোগেও প্রতিবেশীদের পাশে দাঁড়ান তিনি। মানুষের জীবন বাঁচাতে নিয়মিত রক্তদান করেছেন। ইতোমধ্যে সন্ধানীতে মরনোত্তর চক্ষুদান করেছেন এই নারীনেত্রী।

নুসনাত আরা প্রিয়া জানান, আমি আমার মাকে মানুষের সেবায় কাজ করতে দেখেছি, আমার শশুর ঈশ্বরগঞ্জ শ্রমিক পরিবহন সমিতির দীর্ঘ ২৬বছর সভাপতি হিসাবে কাজ করেছেন, তাদের অনুপ্রেরণায় আমিও মানুষের সেবায় কাজ করে যাচ্ছি।বিজয়ী হলে এলাকার মানুষের প্রত্যেকটি কাজে অংশ নিবো ইনশাল্লাহ।

এদিকে প্রিয়া চৌধুরীর মা শিউলী চৌধুরী গৌরীপুর পৌরসভার সংরক্ষিত আসন-২ (ওয়ার্ড ৪, ৫ ও ৬নং) প্রার্থী হিসাবে এলাকায় ব্যাপক গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি এ ওয়ার্ডে পরপর দু’বার কাউন্সিলর পদে নির্বাচিত হন। গরীব ও দুঃখী মানুষের পরিচিত নাম শিউলী চৌধুরী। তিনি পৌরসভার পশ্চিম দাপুনিয়ার রৌজ চৌধুরীর স্ত্রী। দুই কন্যা আর এক পুত্র সন্তানের জননী। তিনি বলেন, নির্বাচিত হলে সর্বস্তরের মানুষের কল্যাণে কাজ করবো। আশা করি এবারও বিজয়ী হবো ইনশাল্লাহ।