রামগতি তেগাছিয়া ইসলামীয়া দাখিল মাদ্রাসায় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

“ইউনুছ শিকদারঃ রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের তেগাছিয়া বাজার ইসলামীয়া দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।উপজেলা ভাইস চেয়ারম্যান আহমদ উল্লাহ সেলিম স্যারের সভাপতিত্ব ও মাদ্রাসার পরিচালক মাওলানা হাফিজুর রহমানের সঞ্চালনায় বুধবার সকাল ১১ টায় অনুষ্ঠান শুরু হয়।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিশিষ্ট সমাজ সেবক,দানবীর ও প্রবাসী মোঃনিজাম উদ্দিন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,লক্ষীপুর জর্জ কোর্টের বিশিষ্ট আইনজীবী এ্যাডভোকেট মোঃ আতিক উল্লাহ,রামগতি রব্বানীয়া ফাযিল মাদ্রাসার প্রভাষক মোঃমিজানুর রহমান ও রামগতি উপজেলা ছাত্রকল্যাণ ফোরামের সম্মানিত পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আলতাফ হোসাইন।

মাদ্রাসার সুপার মাওলানা আনছারুল হকের সার্বিক তত্বাবধানে ও সহকারী শিক্ষক – শিক্ষিকাদের সহযোগিতায় বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সফলভাবে সমাপ্ত হয়েছে।

এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে বক্তারা বলেন,প্রতিষ্ঠালগ্ন থেকেই কেন্দ্রীয় সকল পরীক্ষায় ১০০% পাশ ও একাধিক সরকারী বৃত্তি পেয়ে অত্র অঞ্চলে এই মাদ্রাসা যথেষ্ট সুনাম অর্জন করেছে।

ইউনুছ শিকদার

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি, দীর্ঘদিন থেকে সাংবাদিকতা পেশার সাথে জড়িয়ে আছেন। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশই তাঁর লক্ষ্য এবং এ বিষয়ে তিনি অনেক সচেতন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।