সুবর্ণচরের থানারহাটে ক্ষুদে ফুটবল অনুর্ধ১৩ এর ফাইনাল অনুষ্ঠিত

ইউনুছ শিকদার:
নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর বৈশাখী থানার হাটে ক্ষুদে ফুটবল অনুর্ধ১৩ খেলোয়াড়দের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত।
“খেলা ধুলায় বাড়বে বল,
মাদক ছেড়ে খেলতে চল,
এ স্লোগানকে সামনে রেখে থানার হাট ক্ষুদে ফুটবল টুর্নামেন্ট-অনুর্ধ১৩ আয়োজিত হয়।

উক্ত টুর্নামেন্ট এর ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় শেখ জামাল বনাম নোপেল স্পোর্টিং ক্লাব।নোপেল এক শুন্য গোলে শেখ জামালকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

দেশীয় ক্লাব ও ফুটবল কে পরিচিত করার লক্ষ্য নিয়েই এই টুর্নামেন্ট এ জাতীয় পযার্য়ের ক্লাব আবাহনী, মোহামেডান, শেখ জামাল, ও নোপেল এর নাম রাখা হয়।যাতে কোমলমতি শিশুদের মাঝে এসব স্পোর্টিং ক্লাব সম্পর্কে ধারনা থাকে।

সংক্ষিপ্ত বক্তব্যে উক্ত খেলার প্রধান উদ্যোগতা আরেজ খান নীল, থানার হাটের সকল পযার্য়ের খেলোয়াড়দের ধন্যবাদ জানান। যারা আজ ক্ষুদে ফুটবলারদের সাহায্য করেছে এবং তাদের সহযোগীতায় এ রকম সুন্দর একটি খেলা পরিচালনা সম্ভব হয়েছে।

যাঁদের পরিশ্রমে এ টুর্নামেন্ট শেষ হয় তারা হলো আরেজ খান নীল.সহদেপ রায়,সম্রাট রায়,স্বপ্নীল ফারুক, মো.ইসমাইল হোসেন, রাশেদ, ধারা ভাস্যকার রাসেলসহ স্পোর্টিং ক্লাব এর জুনিয়র থেকে শুরু করে সিনিয়র সকল পযার্য়ের খেলোয়াড়।

আর্থিক সহযোগিতায় সেভেন স্টার স্পোর্টিং ক্লাব, নিউ স্টার হোটেল, এমরান হোসেন সবুজ, ইসমাইল হোসেন শিশির, জুয়েল প্রবাসীসহ আরো অনেকে।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়ার সময় আরো উপস্থিত ছিলেন,ইতিমধ্যে উপজেলা পর্যায়ে পুরস্কারপ্রাপ্ত এম্বিশন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মো:মিরাজ উদ্দিন,মাষ্টার আনোয়ার হোসেন,সাংবাদিক ইউনুছ শিকদার,মীর মোশাররফ হোসেনসহ প্রমুখ নেতৃবৃন্দ।

ইউনুছ শিকদার

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি, দীর্ঘদিন থেকে সাংবাদিকতা পেশার সাথে জড়িয়ে আছেন। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশই তাঁর লক্ষ্য এবং এ বিষয়ে তিনি অনেক সচেতন।